শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৫:১৫ অপরাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
আমি অভ্যন্তরীণ রাজনীতির মাঝে পড়ে গেছি

আমি অভ্যন্তরীণ রাজনীতির মাঝে পড়ে গেছি

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্কঃ পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানের সঙ্গে তুচ্ছ একটি ঘটনা নিয়ে বিতর্কের সৃষ্টি হয়েছে বলে এ জন্য দুঃখ প্রকাশ করেছেন পররাষ্ট্রমন্ত্রী একে আব্দুল মোমেন। তিনি বলেন, আমি অভ্যন্তরীণ রাজনীতির মাঝে পড়ে গেছি। সুনামগঞ্জের অভ্যন্তরীণ রাজনীতি আমার জানা ছিল না। আর আমার দীর্ঘদিনের বন্ধু পরিকল্পনামন্ত্রী আব্দুল মান্নানের ভুল বোঝাবুঝি নিয়ে আমি বিস্মিত।

যুক্তরাষ্ট্র সফর শেষে মঙ্গলবার (২২ জুন) মন্ত্রণালয়ের নিজ দফতরে সাংবাদিকদের তিনি বলেন, একটি ছোট ঘটনা নিয়ে হইচই শুরু হয়ে গেছে।
পরিকল্পনামন্ত্রীর সঙ্গে কোনও দ্বন্দ্ব নেই জানিয়ে মন্ত্রী বলেন, আমি অভ্যন্তরীণ রাজনীতির মাঝে পড়ে গেছি।
বিতর্কের ঘটনা সম্পর্কে তিনি বলেন, ছাতক থেকে সুনামগঞ্জে রেললাইন করার জন্য সুনামগঞ্জের পাঁচজন সংসদ সদস্য আমার অফিসে আসেন। এসময় তারা একটি আবেদনপত্র সঙ্গে আনেন। তখন তারা আমাকে জানালেন আমি যদি এ বিষয়ে রেলমন্ত্রীকে লিখি তারা খুশি হবেন। আর আমি তো কানেক্টিভিটির বড় হোতা। বাহ, কানেক্টিভিটি হলে তো ব্যবসা-বাণিজ্য বাড়বে। তখন আমি রেলমন্ত্রীকে ডিও লেটার দেই। কিন্তু ওখানে যে অভ্যরীণ রাজনীতি আছে তা আমার জানা ছিল না।
তিনি বলেন, সুনামগঞ্জের অভ্যন্তরীণ রাজনীতি বিষয়ে আমি কিছু জানতাম না। মান্নানকে আমার জিজ্ঞাসা করা উচিত ছিল, যে দেখো ওরা আসছে। আমি কী করবো। আমি তা করিনি। আমি খুব সরল মনে ডিও পাঠিয়ে দিয়েছি। আর এই ডিও মূল কন্ট্রোভার্সির কারণ।
পররাষ্ট্রমন্ত্রী বলেন, মান্নান বলেছেন, উনি (পররাষ্ট্রমন্ত্রী) আমার পাশে বসেন, আমাকে বলতে পারতেন যে, আমার কাছে সংসদ সদস্যরা এসেছেন এবং আমি একটি ডিও পাঠাচ্ছি। এখন কী করবেন জানতে চাইলে মোমেন বলেন, আমি বিষয়টি দেখবো এবং আমি ওর সঙ্গে কথা বলবো।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com